সবাইকে ছুটি দিয়ে এক ছাত্রীকে রেখে দিল শিক্ষক, এরপর...

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ০৬:৫৭ পিএম

দিনাজপুরে প্রাইভেট শিক্ষক কর্তৃক ৮ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের শিকার শিশুটিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় অভিযুক্ত অভিযুক্ত শিক্ষককে হাতেনাতে ধরেছে এলাকাবাসী। পরে থানায় খবর দিয়ে তৌহিদুল ইসলামকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

গতকাল বুধবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে। আটক হওয়া শিক্ষকের নাম তৌহিদুল ইসলাম (৪৮)। তিনি ওই এলাকার মৃত: হাসান উদ্দিনের ছেলে।

এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। মামলায় শিক্ষক তৌহিদুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শহরের রামনগর গোলাপবাগ মামুনের মোড় এলাকার ওই শিশু রামনগর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। শিশুটি বিদ্যালয় থেকে ফিরে প্রতিদিন শিক্ষক তৌহিদুল ইসলামের বাড়িতে পড়তে যায়। বুধবার বিকেলেও তৌহিদুল ইসলামের বাড়িতে পড়তে যায় শিশুটি। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সব শিশুকে ছুটি দিলেও ওই শিশুকে ছুটি না দিয়ে থাকতে বলে শিক্ষক তৌহিদুল ইসলাম। সবাই চলে গেলে শিশুটিকে ধর্ষণ করে তৌহিদুল ইসলাম।

এদিকে, বাড়ি আসতে দেরি দেখে শিশুটির মা ওই শিক্ষকের বাড়িতে যান। এ সময় শিশুটির চিৎকার শুনতে পান মা। দৌড়ে গিয়ে শিক্ষকের ঘরে ঢুকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি। এ অবস্থা দেখে চিৎকার দেন শিশুটির মা। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। সেই সঙ্গে ওই শিক্ষককে হাতেনাতে ধরে ফেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম। তিনি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষণের ঘটনায় হাতেনাতে ধরা পড়া শিক্ষককে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: