পাবনায় বাস-ট্রাক মুখোমখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৭ পিএম

পাবনার সাঁথিয়ায় বাস-ট্রাক মুখোমখি সংঘর্ষে বাসের হেলপার নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকালে ঘটনাটি ঘটেছে পাবনা-ঢাকা মহাসড়কের ছোন্দহ নামক স্থানে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, পাবনা থেকে ছেড়ে আসা সরকার ট্রাভেলস ও বিপরীত দিক থেকে একটি পাথর বোঝাই ট্রাক পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়ার ছোন্দহ নামক স্থানে পৌছিলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুটি গাড়ীর সামনের অংশ দুমড়ে মুচরে যায় এবং ট্রাকটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রফিক নামে গাড়ীর হেলপার মারা যায় এবং আহত হয় প্রায় ১৫ জন। আহতদের আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে বেড়ার নলভাঙ্গা গ্রামের সালামের ছেলে সবুজ, জব্বারের ছেলে রিপন,পঞ্চগড় জেলার কালাজত, ময়মনসিংহ জেলার আনোয়ারের ছেলে সজিব, দুবলিয়া গ্রামের আজিুদ্দিনের ছেলে মামুন, পাবনা রামচন্দ্রপুরের হোসেন আলী মেয়ে সেলিনা, আমিনপুর সৈয়দপুর গ্রামের সাইদুর রহমান,সুজানগরের শান্তিপুর গ্রামের রহমানের ছেলে খায়রুল ও শাহজাদপুরের সানোয়ার ও বাসের সুপারভাইজার সাইদুরের অবস্থা আশংকাজনক।

তাকে ঢাকা পঙ্গুতে নেয়া হয়েছে বলে জানা যায়। খবর পেয়ে বেড়া ও শাহজাদপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা হাতাহতদের উদ্ধার করে। সাঁথিয়ার মাধপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: