সাংবাদিককে লাঞ্ছিত করায় ডিবির এএসআই ক্লোজড

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৯ পিএম

বরগুনার এসএসসি পরীক্ষা কেন্দ্রে ডিবিসি টেলিভিশনের বরগুনা প্রতিনিধি মালেক মিঠুকে লাঞ্ছিত করায় ডিবির এএসআই মো. রিপন মিয়াকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বরগুনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. তোফায়েল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ডিবিসির বরগুনা প্রতিনিধি মালেক মিঠু সংবাদ সংগ্রহের জন্য বরগুনা জিলা স্কুলে এসএসসির পরীক্ষা কেন্দ্রে যান। এ সময় ডিবির সহকারি উপ-পরিদর্শক মো. রিপন মিয়া তাকে কেন্দ্রে ঢুকতে বাধা দিয়ে শারিরিকভাবে লাঞ্ছিত করে। 

সাংবাদিক লাঞ্ছনার খবর শুনে বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন ও ওসি তদন্ত মো. রফিকুল ইসলাম ঘটনাস্থলে গেলে তাদের সামনেই আবারও মিঠুকে শারিরিকভাবে লাঞ্ছিত করা হয়। তাৎক্ষনিকভাবে বরগুনা প্রেসক্লাবে জরুরী সভা করে বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহ লিখিতভাবে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে তাৎক্ষনিকভাবে ডিবির এএসআই রিপনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. তোফায়েল হোসেন জানিয়েছেন, এব্যাপারে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগের সত্যতা পেলে রিপনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: