বাবা-মা কাজে, ঘরে ঢুকে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করল আকাশ

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫০ এএম

দিনাজপুর শহরের রামনগর হিরাহার এলাকায় এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে নিজ বাড়িতে ধর্ষণের শিকার হয়। এসময় প্রতিবেশি এক মহিলা আওয়াজ শুনতে পেয়ে তাকে উদ্ধার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে রাজমিস্ত্রি বাবা ও দিনমজুর মায়ের অনুপস্থিতিতে ভিকটিমের বাড়িতে প্রবেশ করে রামনগর ইন্দ্রার মোড় এলাকার বখাটে যুবক আকাশ। এ সময় সে মেয়েটির হাত ও মুখ বেধে ফেলে ধর্ষণ করে। পরে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে ধর্ষক আকাশ তাকে ফেলে পালিয়ে যায়।

এদিকে প্রতিবেশী এক মহিলা আওয়াজ পেয়ে ঘরে ঢুকে মেয়েটিকে দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে। রাতে মেয়েটির বাবা-মা আসলে ভিকটিমকে নিয়ে কোতোয়ালি থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করা হয়।এই অভিযোগে রামনগর ইন্দ্রার মোড় এলাকার যুবক আকাশকে একমাত্র আসামি করা হয়েছে। আকাশ ওই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিযোগ দায়েরের বিষয়টি স্বীকার করে জানান, অভিযুক্তকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: