ভয়ংকর শিক্ষক, তৃতীয় শ্রেণির ছাত্রীকে বস্তায়...

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৮ পিএম

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে বাচিংমং মারমা (৪০) নামে ভয়ংকর এক প্রাইভেট শিক্ষককে আটক করেছে চন্দ্রঘোনা থানার পুলিশ।

রোববার (৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রাইখালী পূর্বকোদালা বড়খোলা পাড়ায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক বাচিং মং মারমা নানার বাড়িতে বসবাস করতেন। বাসায় সে ছাড়া আর কেউ থাকত না। একই এলাকার ছোট, ছোট শিশুদের গৃহ শিক্ষক হিসেবে সে প্রাইভেট পড়াত।

কিন্তু শনিবার (২ ফেব্রুয়ারি) সকালে প্রতিদিনের মত প্রাইভেট পড়তে যাওয়া ৫ টি শিশুর মধ্যে ৩য় শ্রেণির এক ছাত্রীকে রেখে দিয়ে শিক্ষক বাচিং মং অন্যদের ছুটি দিয়ে দেয়।

এরপর ছাত্রীটি প্রাইভেট থেকে স্কুলে না যাওয়ায় এবং স্কুল ছুটির পর বাসায় না ফেরায় এলাকাবাসী ও তার পরিবারের লোকজন শিশুটিকে খুঁজতে শুরু করে। একপর্যায়ে গভীর রাতে প্রাইভেট শিক্ষক নিখোঁজ ছাত্রীকে বস্তায় ভরে বাসার পাশে ফেলে দেওয়ার চেষ্টা করলে এলাকার লোকজন তাকে হাতে নাতে ধরে ফেলে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভকে বলেন, নিহত ছাত্রীকে অনৈতিক কাজ করতে চেয়ে ছিল প্রাইভেট শিক্ষক। ছাত্রী চিৎকার করলে শ্বাসরোধ করে ছাত্রীকে হত্যা করে ঘাতক তার ঘরের সিলিং এর উপর রেখে দেয়। পরে রাতে বস্তাভর্তি করে ফেলে দেওয়ার সময় এলাকার লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। ঘাতক, ছাত্রীকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে এবং লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বর্তমানে চন্দ্রঘোনা থানায় আটক আছে। অভিযুক্তের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: