জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন ও গুণীজন সম্মাননা প্রদান

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:০৪ পিএম

নেত্রকোণার সাকুয়া বাজারে জাতীয় গ্রন্থাগার দিবস ২০১৯ উদ্যাপন করা হয়। আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) নামে একটি সংগঠন এ দিবসটি উদ্যাপনের আয়োজন করে।

আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) প্রতিবছর এ দিবসটি উদ্যাপন করে থাকে। সে সময় অত্র এলাকার শিক্ষার্থী, শিক্ষানুরাগী, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আলোচনা সভা ও বিশিষ্টজন সম্মাননা স্মারক দেয়া হয়।

সাংবাদিকতায় অনন্য অবদান ও সুদীর্ঘ ৫০ বছর সফলতার সহিত ইত্তেফাক পত্রিকায় সাংবাদিকতার দায়িত্ব পালন করায় প্রতিথযশা সাংবাদিক শ্যামলেন্দু পালকে বিশেষ সম্মাননা ২০১৯ প্রদান করা হয়।

আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) এর প্রধান উপদেষ্ঠা মো: আলী আমজাদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট লোক সাহিত্যিক গোলাম এরশাদুর রহমান, সাংবাদিক শ্যামলেন্দু পাল, ইউপি চেয়ারম্যান মো: আব্দুল জব্বার ফকির, সাংবাদিক এম কিবরিয়া, সাংবাদিক কে এম আব্দুল্লাহ, শিক্ষক ও সাংবাদিক সুস্থির সরকার, শিক্ষক দিলুয়ারা প্রমুখ।

বক্তারা উপস্থিত সকলকে বই পড়তে উদ্বুদ্ধ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি) এর চেয়ারম্যান দিলওয়ার খান।   

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: