বাংলাদেশের যে ৩ ভেন্যুতে আইপিএল!

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৫০ পিএম

জাতীয় একাদশ নির্বাচনের কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ঠিক সময় মাঠে গড়াইনি। তবে একটু দেরি হলেও দেশের মাটিতে বিপিএল হচ্ছে। এই একই সমস্যায় পড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ও। কারণ আইপিএল যখন হবে তখন সেই দেশে ১৭তম লোকসভা নির্বাচন হবে। সেই কারণে আইপিএলের ১৪টি ম্যাচ বাংলাদেশের তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে।

বিষয়টি নিয়ে ফলপ্রসূ আলোচনা করতেই ৩ দিনের সফরে বাংলাদেশে এসেছেন বর্তমান আইসিসি চেয়ারম্যান এবং সাবেক বিসিসিআই সভাপতি শশাঙ্ক মনোহর। তবে চাউর হয়েছে, বিপিএল ফাইনাল দেখতে এসেছেন তিনি।

বুধবার ভারত থেকে বিশেষ বিমানে (চাটার্ড বিমান) ঢাকায় এসেছেন মনোহর। তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন বিসিসিআই’র ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞ কিউরেটররা। বিমানবন্দরে তাদের স্বাগত জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিশেষ বৈঠকে বসবেন মনোহর ও তার সহযোগিরা। ৮ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন এবং বিপিএল ষষ্ঠ আসরের ফাইনাল ম্যাচ উপভোগ করবেন। পরে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে যাবেন তারা।

গুঞ্জন, নেপথ্যে আইপিএল আয়োজন! বাংলাদেশের তিন ভেন্যুতে মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্টটির কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত করা যায় কি না-খতিয়ে দেখবেন অতিথিরা। এছাড়া দ্বিপক্ষীয় ক্রিকেটীয় সম্পর্ক নিয়েও আলোচনা হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: