সাকিবকে ছুঁয়ে দেখতে ভক্তের কাণ্ড! (ভিডিও)

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০২:০৪ পিএম

বিপিএলের ষষ্ঠ আসরে বুধবার (৬ ফেব্রুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের কাছে পাঁচ উইকেটে পরাজিত হয়েছে মাশরাফির রংপুর রাইডার্স। চলতি আসরে এই ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

১৪৩ রানের এই মামুলি টার্গেট তারা করতে নেমে ২০ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ঢাকা ডায়নামাইটস যার ফলে আগামী ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচে কুমিল্লার বিপক্ষে মাঠে সাকিবের ঢাকা।

এদিকে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসানকে ছুঁয়ে দেখতে ফরিদপুর থেকে হোম অব ক্রিকেটে ছুটে আসেন এক সাকিব ভক্ত। আর তার এই স্বপ্ন বাস্তবে রূপ দেয় বেসরকারি টেলিভিশনের যুমনা টিভির সিনিয়র রিপোর্টার মো: তামিদ আলম।

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ শেষ হওয়ার পর সবাই যখন টিম বাসে উঠছেন তখন সাকিবও টিম বাসে উঠে যান। কিন্তু তখনও দীর্ঘ ৭ ঘণ্টা ধরে অপেক্ষা করছেন সেই ভক্ত।

এ সময় যুমনা টিভির সিনিয়র রিপোর্টার তামিদ আলম সাকিবের সঙ্গে দেখা করার বিষয়টি অতিবাহিত করেন। এরপর সাংবাদিক তামিদের ডাকে সাকিব টিম বাস থেকে নেমে আসেন এবং তার সেই অন্ধ ভক্ত ছেলেটিকে কাছে ডাকেন। তখন ওই ছেলেটি তার প্রিয় ক্রিকেটারকে পেয়ে পায়ে ধরে সালাম করেন। পরে ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসানকে জড়িয়ে ধরে তার বহুদিনে লালিত স্বপ্ন একসঙ্গে ছবি তুলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: