বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে সড়ক অবরোধ

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৮ পিএম

বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে বিক্ষুব্ধ জনতা মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে। এ সময় তারা টিকিট চাই, টিকিট চাই—বিসিবি ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে স্লোগান দেয়।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) ফাইনাল খেলার টিকিট না পাওয়ায় বিসিবির স্টিকার সম্বলিত একটি গাড়ি পেয়ে সেটি ঘিরে ধরে বিক্ষোভ করে।

জানা গেছে, বিক্ষুদ্ধ জনতারা মিরপুর স্টেডিয়ামের সড়কে যানবাহন চলতে দিচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক দুলালের নেতৃত্বে একটি টিম বিক্ষুব্ধ জনতা কে শান্ত করার চেষ্টা করছেন।

কয়েক ঘণ্টা পরই বিপিএলের মহারণ। টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই দলে আছেন দেশসেরা দুই ক্রিকেটার। ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। আর কুমিল্লাতে আছেন তামিম ইকবাল। ফলে আজকের ম্যাচটি এই দুই তারকার দ্বৈরথও।

দুই দলই বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালের টিকিট কেটেছে। প্রথম কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন কুমিল্লা। আর দ্বিতীয় কোয়ালিফায়ারের মাশরাফির দলকে হারিয়ে কুমিল্লার সঙ্গী হয়েছে ঢাকা।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: