‘গাঙচিল’ ছবির শুটিং বন্ধ

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:২৭ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় চলছিল ‘গাঙচিল’ ছবির শুটিং। এই ছবির শুটিং করতে গিয়ে রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে দুর্ঘটনার শিকার হন নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা।

রবিবার দুপুরে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে তাদের নেয়া হলে সেখানে দুজনের এক্স-রে করা হয়। পূর্ণিমা কাঁধে ব্যথা পেয়েছেন, ফেরদৌস বাঁ পায়ের হাঁটুতে। এক্স-রে করার পর জানা যায় শরীরের কোথাও হাড় ভাঙ্গে নি।

তবে আজ সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল থেকে দুজনের কেউই বিছানা থেকে উঠতে পারছেন না বলে জানিয়েছেন ‘গাঙচিল’ ছবির নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। তাই বাধ্য হয়ে ছবির শুটিং বন্ধ রেখেছেন নির্মাতা।

নঈম ইমতিয়াজ নেয়ামুল বিডি২৪লাইভকে বলেন, ‘দুজনকেই হাসপাতালে নিয়ে চেকাপ করিয়েছি। এক্স-রে করার পর আশঙ্কাজনক তেমন কিছু পাওয়া যায় নি। তবে শরীরের বিভিন্ন জায়গা ছিলে গেছে। ডান কাঁধে পূর্ণিমার ব্যথা সকালে বেড়েছে। ফেরদৌসের বাঁ পায়ের হাঁটুর নিচে ফুলে গেছে। দুজনের কেউই শুটিংয়ের জন্য উপযুক্ত নন।’

&dquote;&dquote;
তিনি আরও বলেন, বিকেলেই ঢাকায় ফিরছি পুরো ইউনিট নিয়ে। ছবির নায়ক-নায়িকার অনেক দৃশ্য ছিল। তারা অসুস্থ থাকায় শুটিং করা সম্ভব নয়। তাদের সুস্থতার ওপর নির্ভর করবে পরবর্তী শুটিংয়ের পরবর্তী তারিখ।

প্রসঙ্গত, গত রবিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের চরমণ্ডলিয়া এলাকায় ‘গাঙচিল’ সিনেমার শুটিং চলা অবস্থায় মোটরসাইকেল উল্টে পড়ে যান ফেরদৌস ও পূর্ণিমা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে যায়। দুজনেই গুরুতর আহত হয়েছেন। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত হয়েছে। তারপর দুপুরের দিকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে তাদের নেওয়া হলে সেখানে এক্স-রে করা হয়।

&dquote;&dquote;
ইচ্ছে মত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় নেয়ামুলের ‘গাঙচিল’ ছবিটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এই ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

গত ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহি ইউনিয়নে ছবিটির শুটিং শুরু হয়েছে এবং চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: