আজ গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৬ এএম

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৯তম জাতীয় সমাবেশে যোগ দি‌তে গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আজ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়া‌রি) সকালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গাজীপু‌রের আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করে‌ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আনসার-ভিডিপি কর্মকর্তা মো. আমিনুজ্জামান তালুকদার জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করবেন। কুচকাওয়াজ শেষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন। এছাড়া দক্ষতা এবং কৃতিত্বপূর্ণ অবদানের জন্য আনসার-ভিডিপি সদস্যদের পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সর্বোচ্চ নিরাপত্তা জোরদারে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা দা‌য়িত্ব পালন কর‌ছেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: