মিরসরাইয়ে মাইক্রোবাসে হঠাৎ আগুন, নিহত ৩

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪৯ এএম

চট্টগ্রামের মীরসরাইয়ে মাইক্রোবাসে অগ্নিকাণ্ডে অগ্নিদগ্ধ হয়ে নিহত হয়েছে ৩ যাত্রী। এসময় মাইক্রোবাসে থাকা অপর যাত্রীরাও গুরুতর আহত হয়।

আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৭ টার সময় মীরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্দুর রহমান (৬০), বিবি কুলছুম (৫৫) ও মাইক্রোর চালক। চালকের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন আবুল কালাম, মোঃ রাশেদ, মোঃ মালেক, মোঃ হাসান। তাদের বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামে।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ওয়াসি আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যানের পেছনে একইমুখী একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ ১৫-২০৩৫) সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন দুইজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে তাদের উদ্ধার করে।

আরো জানা যায়, নিহত ও আহতরা তাদের স্বজন বিদেশ থেকে আসা স্বপনকে আনতে চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে যাচ্ছিলো।

মিরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা রবিউল আজম রবিন জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে মাইক্রোবাসটি আটকে যায়। এরপর চলন্ত অবস্থায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডারে আগুন ধরে গেলে ঘটনাস্থলে ৩জন মারা গেছে। আমরা খবর পেয়ে দ্রুত ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: