এবার ‘ফোরজি লীগ’

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:২৭ পিএম

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ছায়াতলে নানা অঙ্গ সংগঠনের নাম শোনা যায়। আ’লীগের নাম ভাঙ্গিয়ে যে যার ইচ্ছা মতো লীগ নাম ব্যবহার করছে। এ নিয়ে অবশ্য অনেক আগে থেকেই আ’লীগ সোচ্চার। রাজশাহীতেও আ’লীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অঙ্গ সংগঠনের নাম শোনা গেছে।

রাজশাহীতে দেখা গেল- এবার তো নামের শেষে লীগ লাগিয়ে ‘ফোরজি লীগ’।

সোমবার (১১ ফেব্রুয়ারি) এই ‘ফোরজি লীগ’র দেখে মেলে রাজশাহীর চারঘাটে। প্রথম ধাপে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসের সামনে কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলের সামনে সাদা কাগজে কাল কালিতে ‘ফোরজি লীগ’ লেখা দেখতে পাওয়া যায়।

জানা যায়, প্রথম ধাপে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে চারঘাট উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দিতে এসেছিলেন আ’লীগের মনোনীত প্রার্থীসহ অন্যান্য প্রার্থীরা।

এ সময় প্রার্থীদের নেতাকর্মীরা অটোরিকশা ও মোটরসাইকেল নিয়ে তাদের নেতার সাথে মিছিল করতে করতে সেখানে আসে। এ সময় কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে ‘ফোরজি লীগ’ লেখা দেখতে পাওয়া যায়। তবে অভিনব এ লীগ সম্পর্কে তাদের কাছে জানতে চাওয়া হলে তারা কিছুই বলেন নি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: