পুলিশ দুর্নীতির সাথে জড়িত হলে কঠোর ব্যবস্থা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৯ পিএম

মাদক ও দুর্নীতির সাথে পুলিশের কোন সদস্য জড়িত হলে, তাদের বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সাধারণ মানুষদের কোন প্রকার হয়রানি করা যাবেনা। অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে নেওয়া হবে ব্যবস্থা।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে ঝিনাইদহ পুলিশ লাইনসে মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী মতবিনিময় সভার প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডি আইজি মোঃ দিদার আহম্মেদ বিপিএম পিপিএম এ কথা বলেন।

মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি দমনে জিরো টলারেন্স ঘোষণা করে প্রধান অতিথি এ সভায় আরও বলেন, থানা ফাঁড়ি, ক্যাম্পে কর্মরত সকল পুলিশ সদস্যদের অনৈতিক কর্মকাণ্ড থেকে দুরে থাকতে হবে। থানায় আগত দর্শনার্থীদের সাথে সৌজন্যমূলক ব্যবহার করতে হবে। সেই সাথে সকলকে আইনি সহায়তা প্রদানের নির্দেশ দেন তিনি।

ঝিনাইদহ পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমারসহ পদস্থরা।

ঝিনাইদহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ, পুলিশ ক্যাম্প, ফাড়ি, ট্রাফিক বিভাগের অন্তত ৩০০ জন পুলিশ অফিসার যোগদেন এ অনুষ্ঠানে। সভার সভাপতি গত দুই মাসে ১১৪৮ মামলায় ১৪’শ আসামী গ্রেফতারসহ ১০ হাজার বোতল ফেন্সিডিল এবং বিভিন্ন মাদক উদ্ধারের তথ্য তুলে ধরেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: