হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালাল স্বামী!

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩০ এএম

বরগুনা সদর জেনারেল হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালানোর অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। 

বুধবার (১৩ ফেবুয়ারি)  সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত শিল্পী বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের বাসিন্দা ফারুক আকনের স্ত্রী।

নিহত শিল্পীর পরিবারের অভিযোগ, সম্প্রতি শিল্পীর বোন মাজেদা বিদেশ থেকে দেশে এসে বোন জামাই ফারুকের বাড়িতে বেড়াতে আসেন। এসময় ফারুক তার কাছে ৫০ হাজার টাকা ধার চান। মাজেদা দুলাভাইকে টাকা দিতে রাজি না হলে ফারুক ও তার স্ত্রী শিল্পীর মধ্যে ঝগড়া হয়। এদিকে এ ঘটনা দেখে বোনের বাড়ি থেকে চলে যায় মাজেদা। বুধবার বিকেলের দিকে ফারুক তার স্ত্রী শিল্পীকে মারধর করেন। এর এক পর্যায়ে শিল্পী মারা গেছে ভেবে মুখে বিষ ঢেলে রাখেন স্বামী ফারুক। 

এদিকে এ ঘটনা জানাজানি হলে, ফারুক তার স্ত্রীকে নিয়ে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিল্পীর পাকস্থলী পরিষ্কার করার পরও বাঁচাতে ব্যর্থ হন। শিল্পী মারা যাওয়ার খবরে ফারুক হাসপাতাল থেকে উধাও হয়ে যান।

জেনারেল হাসপাতালের চিকিৎসক তানভীর শাকিল জানান, রোগীর শরীর থেকে পয়জন নিষ্কাশন করা হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তবে এতো পয়জন মুখে ঢেলে মানুষ মারা সম্ভব নয়। রোগী হয়তো নিজেই বিষপান করেছেন।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ বিষয়ে আত্মহত্যার প্ররোচনায় থানায় মামলা নেয়া হয়েছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: