‘লোহাগাড়া সেয়ানা পোলা-মাইয়া’ গ্রুপের অন্যরকম ভালোবাসা দিবস

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:১৯ পিএম

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়ায় অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন ‘লোহাগাড়া সেয়ানা পোলা-মাইয়া’ নামক একটি ফেসবুক গ্রুপের সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন তারা।

এসময় উপস্হিত ছিলেন গ্রুপের সিইও মুহাম্মদ মিনহাজ, এডমিন মুহাম্মদ সাইফুল ইসলাম, প্যানেল এডমিন মুহাম্মদি আইমন, আমিনুল ইসলাম আমিন, মুহাম্মদ পারভেজ, সদস্য মিজানুর রহমান।

লোহাগাড়া সেয়ানা পোলা-মাইয়া ফেসবুক গ্রুপের সিইও মুহাম্মদ মিনহাজ জানান, শিক্ষা মানুষের মৌলিক অধিকার। কিন্তু দরিদ্রতার কারণে শিক্ষা জীবন থেকে অকালে ঝড়ে পড়তে হয় অনেক শিক্ষার্থীকে। পড়ালেখায় আগ্রহ, ইচ্ছা শক্তি, ও বড় হওয়ার স্বপ্ন থাকলেও প্রয়োজনীয় শিক্ষা উপকরণ যোগাড় করতে না পারার কারণে অকালে ঝড়ে পড়তে হয় মৌলিক অধিকার নামক শিক্ষা থেকে। আজ বিশ্ব ভালোবাসা দিবসে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করে আমরা তাদের মুখে হাসি ফোঁটাতে চেয়েছি। তাদের হাসি আমাদের ভালোবাসা, তাহাদের হাসি আমাদের সব।

তিনি আরও বলেন, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার মানুষটিকে ফুল দিয়ে ভালোবাসা প্রমাণ করার চেয়ে অসহায় ও দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের পাশে দাড়িয়ে তাদের ভালোবাসা আর হাসি উপভোগ করা অনেক মজার।

গ্রুপের এডমিন ও প্রবাসী-দেশী সদস্যদের আর্থিক সহায়তায় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: