হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৪ পিএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খানসামা উপজেলা জাতীয় পাটির আহবায়ক মোনাজাত চৌধুরী মিলন হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তিনি জাতীয় পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী হিসেবে দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এবার খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় দিনাজপুর কেন্দ্রিয় বাস টার্মিনালের বাসা হতে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাঁধে লাঙ্গল প্রতীক নিয়ে লাঙ্গল লাঙ্গল শ্লোগানে হাতির পিঠে চড়ে জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে যান। সেখানে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ মনিরুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন। 
হাতি ও প্রার্থীকে দেখার জন্য রাস্তার দু'ধারে এলাকাবাসীসহ পথচারী লোকজন ভিড় জমায়। 

এ বিষয়ে মোনাজাত চৌধুরী মিলন জানান, উৎসবমুখর পরিবেশে ও সকলের অংশগ্রহনে পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের নির্দেশে  এবার উপজেলা পরিষদ নির্বাচন করছেন। চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য হাতির পিঠে চড়ে মনোনয়ন পত্র জমা দিলেন। এ সময় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা দিতে যাওয়া আচরণ বিধি লংঘন হবে কি না মোবাইল ফোনে দিনাজপুর জেলা নির্বাচন অফিসার মাহামুদ হাসানের কাছে জানতে চাইলে তিনি ছবি আছে কিনা প্রশ্ন করে ঢাকায় মিটিং এ আছি পরে কথা বলব বলে ফোন কেটে দেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: