এক যুবতীকেই দুবার বিয়ে, ডিভোর্স দিয়েও রেহাই পেল না রুবেল!

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৭ এএম

বরিশাল নগরীতে ডিভোর্স দেওয়াকে কেন্দ্র করে দ্বন্দ্বে মো. রুবেল (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এ ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় ঘাতক মেহেদী হাসান রনিকে আটক করেছে পুলিশ। নিহত রুবেল উজিরপুর উপজেলার সাতলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। এদিকে আটক মেহেদীর বাড়ি ঝালকাঠি জেলায় বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম গণমাধ্যমকে জানান, কয়েক বছর আগে মেহেদী হাসান রনির সঙ্গে নগরীর মল্লিক রোডের সাওদা নামে এক মেয়ের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর দাম্পত্য কলহের জের ধরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তারা দুজন আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং দ্বিতীয় দফায় আবারও তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সম্প্রতি রনি আবারও সাওদাকে বিয়ে করার জন্য চেষ্টা করে এবং বিভিন্ন সময় ওই মেয়েকে উত্ত্যক্ত করে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর সাওদা নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যায়। সেখানে হাজির হয় রনি। খবর পেয়ে সাওদার ভাইসহ তাদের স্বজনরা বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনির সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সাওদার ভাইয়ের বন্ধু রুবেলকে কুপিয়ে আহত করে রনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনার পরপরই বঙ্গবন্ধু উদ্যানে স্থানীয় লোকজন হামলাকারী রনিকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: