ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

‘আমার প্রেম আমার প্রিয়া’ দেখতে প্রেক্ষাগৃহে দর্শক বাড়ছে

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৪১:০০

গত সপ্তাহে মুক্তি পেয়েছে কায়েস আরজু ও পরীমনি অভিনীত ভালোবাসার ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এই ছবিটি গত ৮ ফেব্রুয়ারি সারাদেশে ৪২টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। প্রথম দিকে দর্শক না থাকলেও এখন হলে দর্শক বাড়ছে ছবিটি দেখার জন্য।

মুক্তির প্রথম দিন খুব বেশি সাড়া না মিললেও এরপরের দিন থেকেই দর্শক বাড়তে থাকে এই সিনেমার। প্রথম দিকে অনেকেই ছবির পোস্টার দেখে হল থেকে ফেরত চলে যান। কিন্তু যারা ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি দেখেছেন, তারাই ছবিটির প্রশংসা করেছেন। হাসি আনন্দ বিনোদন সবকিছুতে ভরপুর বিনোদনের একটি ছবি বলে অভিহিত করেছেন অনেকেই।

ছবিটি মুক্তির দ্বিতীয় সপ্তাহ চলছে এখন। দ্বিতীয় সপ্তাহেও সারাদেশে চলছে সিনেমাটি। প্রথম সপ্তাহের কয়েকটি হল থেকে নামলেও বেশ কিছু নতুন হলে সিনেমাটি চলছে এই সপ্তাহে।

সিনেমাটি নিয়ে নায়ক কায়েস আরজু বিডি২৪লাইভকে বলেন, ‘আমরা ছবিটির প্রচারণা করতে পারি নি খুব একটা। মুক্তির আগে দু-একদিন শুধু ফেসবুকে প্রচারণা চালিয়েছি। এরপরও অনেকেই ছবিটি দেখতে গিয়েছেন। যারা ছবিটি দেখেছেন তাদের কারও থেকে এখন পর্যন্ত কোন নেগেটিভ মন্তব্য পাইনি। সবাই ভালো বলছেন। ছবিটি দর্শকদের মুগ্ধ করেছে। যারা ছবি দেখেছেন তারাই ছবির প্রচার করছেন। শুরুর দিকে ছবিটি ভালো প্রচারণা করতে পারিনি, যদি সেটা করতে পারতাম তাহলে আরও ভালো হত। তবে ধীরে হলেও মানুষের কাছে পৌঁছে যাচ্ছে আমাদের ছবিটির সুনাম। তারই প্রমাণ দ্বিতীয় সপ্তাহেও কয়েকটি নতুন হলে উঠেছে ছবিটি।’

এই সিনেমায় চমক হিসেবে থাকছে অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এই গানটির রিমেক করা হয়েছে এই ছবিতে। গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন। নতুন করে রিমেক করা এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও খেয়া। আর পর্দায় ঠোঁট মিলিয়েছেন আরজু ও পরীমনি।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems