তিতুমীর কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:০০ পিএম

দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে সরকারি তিতুমীর কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। 

প্রতিযোগিতা উপলক্ষে কলেজের খেলার মাঠ সাজানো হয়েছিল রংবেরঙের বেলুন দিয়ে।

&dquote;&dquote;অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী এবং বর্তমান সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনসি।

কলেজের অধ্যক্ষ মো. অধ্যাপক আশরাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষকবৃন্দ, সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মোড়লসহ সাধারণ শিক্ষার্থীরা।

&dquote;&dquote;সকালে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর প্রধান অতিথি শহীদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করেন। এসময় কলেজ শাখার বিএনসিসি ক্যাডেটদের অভ্যর্থনা গ্রহণ করে প্যারেড উপভোগ করেন তিনি।

প্রতিযোগিতার ইভেন্টগুলো ছিল দৌড়, দীর্ঘ লাফ, চাকতি নিক্ষেপ, গোলক নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, উচ্চ লাফ, লাফ-ধাপ-ঝাঁপ।

&dquote;&dquote;সরকারি তিতুমীর কলেজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯-এ ছেলেদের মধ্য থেকে শ্রেষ্ঠ ক্রীড়াবিদ নির্বাচিত হন সমাজকর্ম বিভাগের প্রথম বর্ষের ছাত্র মো. আরমান এবং মেয়েদের মধ্য থেকে শ্রেষ্ঠ ক্রীড়াবিদ নির্বাচিত হন গণিত বিভাগের প্রথম বর্ষের ছাত্রী রায়হানা আক্তার রুমি।

&dquote;&dquote;অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনসি শ্রেষ্ঠ ক্রীড়াবিদসহ অন্যান্য বিভাগের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: