ফাঁসিতে ঝুলল ছয় সন্তানের জননী

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৫০ পিএম

লামায় নিজ ঘরে ফাঁসিতে ঝুলে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত খতিজা বেগম (৫৫) লামা পৌরসভার ৩নং ওয়ার্ডের টিএন্ডটি পাড়ার মোজাম্মেল হোসেনের স্ত্রী ও ৬ সন্তানের জননী। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ৪টায় এই ঘটনা ঘটে।

স্বামীর সাথে রাগ করে ও পারিবারিক কলহের জের ধরে অভিমানে ফাঁসিতে ঝুলে মৃত্যু হতে পারে বলে জানান নিহতের মেয়ে লাকী বেগম।

প্রতিবেশীরা জানায়, অভাবের সংসারে সবসময় নানা কলহ বিবাদ লেগেই থাকত। প্রায় সময় স্বামী মারধর করত স্ত্রী খতিজাকে। দীর্ঘদিনের সংসারে সুখি ছিলনা সে। বহুদিনের চাপা ক্ষোভ ও অশান্তির জের ধরে খাতিজা ফাঁসিতে ঝুলেছে বলে তাদের ধারণা।

ঘরের লোকজনের চিৎকার শুনে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে গিয়ে খতিজাকে ফাঁসির দড়ি হতে নামিয়ে লামা হাসপাতালে নিয়ে আসে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. সাইফুদ্দিন বলেন, বৃদ্ধ বয়সে এমন কাজ আসলে দুঃখজনক।

লামা হাসপাতালে মেডিকেল অফিসার ডাঃ জিয়াউল হায়দার বলেন, নিহতের গলায় ফাঁসির দড়ির চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী বলেন, লাশের প্রাথমিক সুরহাতাল রিপোর্ট করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এই বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: