গ্যাস থাকছে না বঙ্গভবন, গণভবন ও সংসদেও!

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৪৮ পিএম

মেট্রোরেলের কাজের জন্য মঙ্গলবার সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে বুধবার সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৬টা পর্যন্ত বঙ্গভবন, গণভবন ও সংসদসহ ঢাকার অনেক এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। 

সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানির প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে প্রকৌশলী মো. কামরুজ্জামান খান (অপারেশন) জানান, ভিআইপি এলাকার বাইরে ঢাকা সিটি করপোরেশন এলাকার মধ্যে মিরপুর, শ্যামলী, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমন্ডি, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ, গ্রীনরোড, পুরান ঢাকার সব এলাকা, মিন্টোরোড, বঙ্গভবন, গণভবন, সংসদভবন এলাকা সংলগ্ন নন্দীপাড়া, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা, বনশ্রী, মতিঝিল ও কমলাপুর এলাকায় মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত ১২ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্যাস সরবরাহ বন্ধ রাখার কারণ হিসেবে সংবাদ সম্মেলনে বলা হয়েছে, মেট্রোরেল প্রকল্পের জন্য শাহবাগ মোড় এলাকায় তিতাস গ্যাস কোম্পানি পুরনো পাইপের সঙ্গে নতুন পাইপলাইন সংযোগের কাজ করছে। যে পাইপলাইনটি মেইন লাইন হিসেবে পুরো ঢাকায় বিস্তৃত আছে। তাই, পুরনো লাইনের সঙ্গে নতুন লাইনের সংযোগের কাজে গ্যাস সরবরাহ বন্ধ রাখার প্রয়োজন হয়ে পড়ায় তিতাস গ্যাস কোম্পানি সাময়িক এই সিদ্ধান্ত নিয়েছে।

বিডি২৪লাইভ/এসবি/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: