অনিশ্চিত মিথুন, খেলতে পারেন মুশফিক

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:০০ পিএম

ব্ল্যাক ক্যাপসের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ওয়ানডেতে প্রায় অনিশ্চিত উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। অন্যদিকে সিরিজের শেষ অর্থাৎ তৃতীয় ওয়ানডেতে বুকের পাঁজরে ব্যাথার কারণে অনিশ্চিত ছিল মুশফিকুর রহিমও। কিন্তু সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে টিম ম্যানেজমেন্টের পক্ষে থেকে জানানো হয় ব্যাথা কম হওয়ায় খেলতে পারেন মুশফিক।

ক্রাইস্টচার্চের হেগলি ওভালে দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরিতে পরা এই দুই ক্রিকেটারকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়। এরই মাঝে ২৪ ঘণ্টা পার হওয়ার পর টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়, হেয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে মুশফিকুর রহিম থাকতে পারেন একাদশে। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে অর্ধশতক করা মিথুনকে একাদশে নাও দেখা যেতে পারে।

আগামী বুধবার (২০ ফেব্রুয়ারি) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের ভেন্যু ডানেডিন পৌঁছে বিশ্রাম করেছে টাইগাররা।

আজ সোমবার (১৮ ফেব্রুয়ারি) পুরোদমে অনুশীলন করেছে মাশরাফি বাহিনী। ইতোমধ্যে কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ২-০ ব্যবধানে সিরিজ হেরে বসেছে বাংলাদেশ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৪টায় তৃতীয় ও শেষ ওয়ানডেতে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে মাঠে নামবে টাইগাররা।

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: