ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০১৯

পাকিস্তানকে ৩ টুকরো করার পরামর্শ রামদেবের

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:১৯:২০

পালওয়ামায় সন্ত্রাসী হামলার জবাবে পাকিস্তানকে ভেঙে তিন টুকরো করার পরামর্শ দিয়েছেন ভারতের যোগগুরু বাবা রামদেব। এ জন্য তিনি পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ বেলুচিস্তানে স্বাধীনতা আন্দোলনকারীদের পরামর্শ দেয়ার জন্য ভারত সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। বলেছেন, এটা হবে ভারত সরকারের প্রতিশোধ। বার্তা সংস্থা পিটিআইকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

রামদেব মঙ্গলবার বলেন, পাকিস্তানকে একটি শিক্ষা দেয়ার জন্য তাদের বিরুদ্ধে একটি যুদ্ধ করার জন্য এটা হলো ভারতের জন্য উত্তম সময়। তিনি আরো বলেন, বেলুচিস্তানে স্বাধীনতার জন্য যারা লড়াই করছে তাদেরকে আর্থিক সহায়তা দেয়া উচিত ভারতের। একই সঙ্গে তাদেরকে অস্ত্র দিয়েও সহায়তা করা উচিত। বেলুচিস্তানকে স্বাধীন করতে প্রতিটি পদক্ষেপে সাহায্য করা উচিত ভারতের।

এক্ষেত্রে পাকিস্তান ও সন্ত্রাসীদের একটি উপযুক্ত জবাব দিতে হবে। এ জন্য প্রথম পদক্ষেপ হওয়া উচিত, পাকিস্তানকে ভেঙে তিন টুকরো করে দেয়া। গত বৃহস্পতিবার কাশ্মিরের পালওয়ামায় আত্মঘাতী বোমা হামলা হয়। এতে ভারতের কমপক্ষে ৪০ সিআরপিএফ জওয়ান নিহত হন। হামলার দায় স্বীকার করে পাকিস্তান ভিত্তিক সন্ত্রাসী দল জৈশ ই মোহাম্মদ। এ বিষয়ে রামদেব বলেন, এখন পর্যন্ত পাকিস্তানের সন্ত্রাসী কর্মকান্ডের ফলে ৫০ হাজারের বেশি সেনা ও বেসামরিক মানুষ তাদের প্রাণ হারিয়েছেন।

পাকিস্তানকে তাই একটি শিক্ষা এখন আমাদের দিতে হবে। আমাদেরকে একটি যুদ্ধ করতেই হবে। প্রতিদিন দুর্ভোগ পোহানোর চেয়ে একটি যুদ্ধ করা ভাল। আর তার মধ্য দিয়ে পাকিস্তানকে একটি শিক্ষা দেয়া উচিত, যাতে তারা আগামী ৫০ বছরের মধ্যে আর উঠে দাঁড়ানোর ক্ষমতা না রাখে। তিনি আরো বলেন, পাকিস্তান নিয়ন্ত্রিক কাশ্মিরের ভারতের সঙ্গে যুক্ত হওয়া উচিত। পাকিস্তান দখলীকৃত কাশ্মিরে সব সন্ত্রাসীর ক্যাম্প ধ্বংস করে দেয়া উচিত। একই সঙ্গে পাকিস্তানের বিদ্রোহীদের সমর্থন দেয়ার উচিত ভারতের বলেও তিনি মন্তব্য করেন। তিনি বলেন, এটা করতে হবে এ জন্য যে, যাতে তারা পুরোপুরি ধ্বংস হয়ে যায়।

বিডি২৪লাইভ/এএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems