বাস চাপায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৪৩ পিএম

মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণে যাওয়ার পথে যাত্রীবাহী বাসের চাপায় ২ বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ মহাসিন (২৪) ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষে ছাত্র নাজমুল হাসান অপু (২৩)।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান,ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ জন ছাত্র ভ্রমনের উদ্দেশ্যে ১৬টি মোটর সাইকেল নিয়ে ঢাকা থেকে গত বুধবার রাতে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়।

মোটর সাইকেল বহরটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকা অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-০২-০৩৯৫) বহরের একটি মোটর সাইকেলকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষে ছাত্র নাজমুল হাসান অপু (২৩) মারা যায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ মহাসিন (২৪) গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় মহাসিনকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে বলে জানিয়েছেন তিনি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: