ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

‘ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপে’র সমাবেশ

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৪৫:০০

আঞ্চলিক ভাষা হোক সাম্য, ঐক্য ও সস্প্রীতির বন্ধন এই শ্লোগানকে প্রতিপাদ্য করে শুক্রবার দেশের বৃহত্তম ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘ঝিনেদার আঞ্চলি ভাষা গ্রুপের’ এক সমাবেশ কালীগঞ্জ উপজেলার নলডাঙ্গা রাজবাড়ী রিসোট এন্ড পিকনিক স্পটে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের বিভিন্ন জেলা ও অঞ্চল থেকে শাতাধীক সদস্য এই সমাবেশ ও মিলন মেলায় যোগদান করেন। পিকনিক স্পটের সভা মঞ্চে এ উপলক্ষ্যে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক আসিফ ইকবাল কাজল।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে কেন্দ্রীয় সহসভাপতি ও উজির আলী প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম লিকু, মাসুদ আহম্মেদ, সাইদুল ইসলাম টিটো, সাব্বির জুয়েল, সরোয়ার হোসেন, শারমিন আকতার, ঝর্না খাতুন, নিপা জামান, সুরভী রেজা, ঢাকা কমিটির আহসান হাবিব লিপটন, শাহাদ হোসেন, সাজ্জাদ রায়হান ও সাংবাদিক আহসান কবীর প্রমুখ বক্তব্য রাখেন।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আসিফ ইকবাল কাজল তার সুচনা বক্তব্যে বলেন, ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপটি এখন ঝিনাইদহের মধ্যে সীমাবদ্ধ নেই। আন্তর্জাতিক পরিমন্ডলে সংগঠনটি দ্যুতি ছড়িয়ে চলেছে। তিনি বলেন ফেসবুকে আঞ্চলি ভাষা রক্ষার পাশাপাশি সংগঠনটি নানা ধরণের জনকল্যান মুলক কাজ করে যাচ্ছে।

তিনি গ্রুপ ক্রিয়েটার ও সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠুকে জনকল্যানে এমন একটি গ্রুপ পরিচালনার জন্য ধন্যবাদ জানান। ঝিনেদার আঞ্চলি ভাষা গ্রুপকে ভেন্যু ব্যবহার করতে দেওয়ায় নলডাঙ্গা রাজবাড়ী রিসোট এন্ড পিকনিক স্পটের চেয়ারম্যান আব্দুল মতিন বিশ্বাস পাতা ও সিইও ইমদাদুল হক সোহাগকে গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। মিলন মেলা শেষে ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems