‘এইচআর লিডারশিপ অ্যাওয়ার্ড’ অর্জন করল শাকিল আবীর

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৪৫ পিএম

বহুজাতিক কোম্পানি জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল বাংলাদেশের মানবসম্পদ বিভাগের কর্মকর্তা শাকিল আবীর (বাঁধন) মানবসম্পদ উন্নয়নে নেতৃত্ব প্রদান ও ক্যারিয়ার ডেভেলপমেন্টে ব্যাক্তিগত অবদানের জন্য গ্লোবাল এইচআর এক্সিলেন্স অ্যাওয়ার্ডস-২০১৯ ‘এইচআর লিডারশিপ 
অ্যাওয়ার্ড’ অর্জন করেছে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় বিশ্বের শীর্ষস্থানীয় এইচআর প্রফেশনালদের নেটওয়ার্কিং ও লার্নিং সপ্তাহ। যেখানে বিশেষ বিশেষ সেক্টরে অবদানের জন্য বিশ্বের বিভিন্ন দেশের শীর্ষ এইচআর প্রফেশনালদের স্বীকৃতি প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস প্রতি বছর বিশ্বের শতাধিক দেশের অংশগ্রহণে বিভিন্নক্ষেত্রে অবদানের জন্য মানবসম্পদ (এইচআর) প্রফেশনালস, কোম্পানি প্রধান ও বিভিন্ন প্রতিষ্ঠানকে স্বীকৃতি প্রদান করে আসছে।

শাকিল আবীর (বাঁধন) জাপান টোব্যাকো ইন্টারন্যাশনালে যোগদানের পূর্বে অ্যাপোলো হসপিটালস্ ঢাকা, দি সিটি ব্যাংক লিমিটেড ও পাঠাও লিমিটেডসহ দেশের বিভিন্ন শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগে কাজ করেছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যাবস্থাপনা বিভাগ থেকে ফার্স্ট ক্লাস ফার্স্ট পজিশন অর্জন করেন। এরপর তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি) থেকে এইচআরএম-এ এমবিএসহ বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) থেকে এইচআর-এ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা করেন।

পঞ্চগড়ের জেলা ছেলে শাকিল আবীরের (বাঁধন) সহধর্মিণী শাহনাজ আবীর ও একজন এইচআর প্রফেশনাল। অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আলহাজ্ব মো. আলতাফ হোসেন ও শেফালী বেগমেরর কনিষ্ঠ পুত্র তিনি। তার এ অর্জনে পঞ্চগড়বাসী গর্বিত এবং আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের সুনাম অর্জনে তার এ প্রশংসনীয় অবদান সকলকে গর্বিত করেছে।-বিজ্ঞপ্তি।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: