কান টানলেন মোদী, থাপ্পড়-ভেংচিতে জবাব দিল শিশু (ভিডিও)

প্রকাশিত: ০২ মার্চ ২০১৯, ০১:২৩ পিএম

নরেন্দ্র মোদী। ভারতের বর্তমান প্রধানমন্ত্রী। বিশ্বের ক্ষমতাধর একজন ব্যক্তি। নিরাপত্তা বলয়ের মধ্যে থাকেন সবসময়। এ কারণে তার আশপাশে ঘেঁষার সুযোগ মেলে না। কিন্তু, সেই ক্ষমতাধর ব্যক্তির খুনসুটিতে ক্ষুব্ধ হয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে থাপ্পড় ও ভেংচি দিয়ে পাল্টা জবাব দিলেন এক শিশু। 

ভারতের দিল্লিতে দুদিন আগে এ খুনসুটির ঘটনাটি ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশিত খবরে বলা হয়েছে, দিল্লির ইসকন মন্দিরে যাওয়ার জন্য মেট্রোকে বেছে নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ব্যস হয়ে গেল, সেখানে দেশের প্রধানমন্ত্রী মোদী কে কাছে পেয়ে তার সঙ্গে সেলফি ও ছবি তুলতে মুহূর্তের মধ্যে মেট্রোয় রীতিমতো ভিড় জমে যায়। এসময় ভারতের প্রধানমন্ত্রীও সাধারণ মানুষের সঙ্গে মিশে যান।

এরই মধ্যে এক ব্যক্তি তার শিশু সন্তানকে নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে বসে ছবি তুলছিলেন। এ সময় শিশুটিকে কাছে পেয়ে খুনসুটিতে মেতে ওঠেন স্বয়ং মোদী। ছোট্ট শিশুটিকে আদর ও আলতো করে কান ধরে কয়েক বার টান দেন মোদী।

এসময় ছাড় দেয়নি ওই শিশুটিও। কানে টান লাগায় দুই বারই পাল্টা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিকে হাত তুলে থাপ্পড় মারার ভঙ্গি করে শিশুটি। এছাড়াও নিজের জিভ বের করে প্রধানমন্ত্রীকে একটু ভেংচিও কাটে সে। এরপরেই মোদীর নিরাপত্তারক্ষীদের তাড়ায় শিশুটিকে নিয়ে উঠে যায় তার অভিভাবকরা।

পরে নরেন্দ্র মোদী ও শিশুটির খুনসুটির সেই ভিডিও ইন্সটাগ্রামে আপলোড করেন মোদী। তিনি ক্যাপশনে লিখেন, ‘আমার মিষ্টি তরুণ বন্ধুর সঙ্গে।’

ইতোমধ্যে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: