৩২ বছরে পদার্পণ উপলক্ষে শেলটেক মেলা

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯, ০৪:৪০ পিএম

শেলটেক বর্ষপূর্তি মেলা আয়োজন করেছে রিয়েল এস্টেট ডেভেলপার কোম্পানি ‘শেলটেক’। ১২ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত চলবে এই মেলা। ক্রেতা ও দর্শনার্থীদের জন্য মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।

রবিবার (১০ মার্চ) রাজধানীর পান্থপথে শেলটেক টাওয়ারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে শেলটেকের ব্যবস্থাপনা পরিচালক ড. তৌফিক এম. সেরাজ। এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রকৌশলী কুতুবউদ্দিন আহমেদ।

সংবাদ সম্মেলনে বলা হয়, উন্নত সেবা ও ধারাবাহিক সফলতার ৩১ বছর পেরিয়ে ৩২-এ পদার্পণ করছে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট ডেভেলপার ‘শেলটেক’। আগামী মঙ্গলবার ৩২ বছরে পদার্পণ করবে প্রতিষ্ঠানটি।

৩১ বছর পূর্তি উপলক্ষে, শেলটেক বর্ষপূর্তি মেলায় অ্যাপার্টমেন্ট বুকিং দিলেই উপহার হিসেবে থাকছে নির্দিষ্ট ছয়টি হোম অ্যাপলায়েন্স। এছাড়াও মেলায় ঢাকার বিভিন্ন লোকেশনে শেলটেকের বিভিন্ন প্রকল্পে অ্যাপার্টমেন্ট ও কমার্শিয়াল স্পেসের বুকিং চলবে।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: