সরিষাবাড়ীতে সপ্তাহ ব্যাপি শিক্ষা মেলা শুরু 

প্রকাশিত: ১৫ মার্চ ২০১৯, ০৩:০০ এএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সপ্তাহ ব্যাপি শিক্ষা মেলার আয়োজন করা হয়েছে। ১৩ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে চলবে এ শিক্ষা মেলা।

দেশব্যাপি চলমান জাতীয় শিক্ষা সপ্তাহ পালন উপলক্ষ্যে উপজেলা শিক্ষা অফিস আয়োজনে ১৩ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা সপ্তাহব্যাপি এ মেলার উদ্বোধন করেন। মেলা উপলক্ষে ১৪ মার্চ র‌্যালি, আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শিক্ষক মন্ডলীর সমন্বয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেলায় অংশ নেয়া সানাকৈর, বাউসী বাঙ্গালী, পূর্ব বয়ড়া এবং টিটিডিসি ক্লাস্টারসহ ছয়টি ক্লাস্টারের স্থাপিত স্টলের শিক্ষা ও সাংস্কৃতিক মূলক বিভিন্ন কারুকার্য পরিদর্শন করেন।

এ সময় নির্বাহী কর্মকর্তার সাথে ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হালিম, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,  যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী, শিক্ষা সুপার ভাইজার রুহুল আমিন বেগ, উপজেলা স্কাউট কমিশনার ইসমাইল হোসেন, এড জহুরুল ইসলাম মানিক, শিক্ষক নেতা নিয়ামুন নাসিরস প্রমূখ। এ সময় শিক্ষা বিভাগের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: