যোগ সাধনার কারণে প্রেমে বিচ্ছেদ নার্গিসের!

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ১১:৪৪ পিএম

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী নার্গিস ফখরি। প্রেমের সম্পর্কে ইতি টেনে ফেলেছেন তিনি।

প্রয়াত ভারতীয় চলচ্চিত্রের প্রবাদপ্রতিম নির্মাতা ও প্রযোজক যশ চোপড়ার ছোট ছেলে উদয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৭ সালে মাত আলোনজো নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই বলি সুন্দরী। এই সম্পর্কও শেষমেষ ইতি টেনেছেন নার্গিস ফখরি।

কয়েকদিন আগে ভূষণ পাটিলের ‘অমাবশ্যা’ ছবির শ্যুটিংয়ের কাজ শেষ করেছেন নার্গিস ফখরি। এর পরই তার সম্পর্কের অবসান ঘটে। নতুন সিনেমার প্রমোশনেও যোগ দিয়েছিলেন। কিন্তু বলিউড হাঙ্গামার খবরে প্রকাশ, দুদিন প্রমোশন করার পর থেকেই নাকি প্রযোজক-পরিচালকদের জ্বালাতে শুরু করেন তিনি। পরে এক প্রকার না চাইতেও নার্গিসকে প্রমোশন থেকে দুরে রাখেন সিনেমা সংশ্লিষ্ট কর্তা ব্যক্তিরা।

আর এ কারণে ভিশন চাপে রয়েছেন সিনেমার পিআর সংশ্লিষ্টরা। তারা মনে করছেন মাত আলোনজোর সঙ্গে বিচ্ছেদের কারণেই এমন আচরণ শুরু করেছেন অভিনেত্রী নার্গিস। মন মানসিকতা ও মেজাজ ভালো না থাকায় কোনো কাজই ঠিকঠাক মতো করতে পারছেন না তিনি।

বলি পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে- এর কারণটা অন্য। অবাক করার মতো হলেও বলিউড হাঙ্গামা বলছে, যোগ সাধনার জন্য মাত আলোনজোর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি। নিজে তো করছেনই, বাকিদেরও উৎসাহিত করছেন যোগ সাধনায়। এ কারণেই তার মনে নাকি আধ্যাত্মিক ভাবধারা জন্মেছে। তাই এসব প্রেম-সম্পর্ক এখন না থাকাই ভালো মনে করেন নার্গিস ফখরি।

উল্লেখ্য, ২০১১ সালে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় নার্গিস ফাখরির। গত মাসে মুক্তি পায় তাঁর নতুন আরেকটি ছবি ‘অমাবাস’।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: