ভোটগ্রহণের দায়িত্ব পালনের সময় প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু 

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ০৯:৫৭ এএম

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৬ জেলার ১১৬টি উপজেলায় একযোগ ভোটগ্রহণ চলছে। সোমবার (১৮ মার্চ) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত টানা এ ভোটগ্রহণ চলবে।

এদিকে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণের দায়িত্ব পালনের সময় নওগাঁর মহাদেবপুরে মাজেদুল ইসলাম (৫০) নামে একজন প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

জানা য়ায়, উপজেলার পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দায়িত্বরত ছিলেন মাজেদুল ইসলাম। তিনি মহাদেবপুর হাজী দানেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালনের জন্য তিনি ভোটকেন্দ্রে যান। হঠাৎ দায়িত্ব পালনরত অবস্থায় তার শ্বাসকষ্ট শুরু হয়। এ সময় তাকে চিকিৎসার জন্য মান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পথেই তার মৃত্যু হয় বলে জানান তিনি।

এ বিষয়ে মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোবারক হোসেন পারভেজ বলেন, প্রিজাইডিং কর্মকর্তা মাজেদুল ইসলামের মৃত্যুর পর ওই কেন্দ্রে অন্য আরেক প্রিজাইডিং কর্মকর্তাকে নিযুক্ত করা হয়েছে। ইউএনও আরও জানান, যথাযথ সময়ে ভোটগ্রহণ চলছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: