পাইকগাছায় দেশীয় অস্ত্র ও গাঁজাসহ আটক ৩

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ০৮:৩০ পিএম

তৃপ্তি সেন পাইকগাছা,
খুলনা থেকে:

খুলনার পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে দেশীয় তৈরী একটি পাইপগান, দুই রাউন্ড শর্টগানের গুলি ও ২৫ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে জেলার পাইকগাছা পৌরসভার শিববাটি ব্রিজ সংলগ্ন জনৈক মনিরুলের চায়ের দোকান এর পাশ থেকে ২৫ গ্রাম গাঁজাসহ উপজেলার লক্ষীখোলা গ্রামের কবির সরদারের ছেলে রায়হান সরদার (২৪), একই এলাকার হামিদ মোল্ল্যার ছেলে নাজমুল মোল্ল্যা (২০) ও গোপালপুর গ্রামের দাউদ সরদারের ছেলে ইকরামুল হাসান ওরফে ইমন(২০)কে আটক করে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রায়হান জানায়, তার ওস্তাদ পৌরসভার সরল গ্রামের মিজানুর রহমান ওরফে চোর মিজান এর ছেলে সাইদুল ইসলামের বাড়িতে অস্ত্র আছে। এরপর রাত সাড়ে নয়টার দিকে পুলিশ অভিযান চালিয়ে সাইদুরের বাড়ি থেকে একটি দেশীয় তৈরী একনালা বন্দুক সদৃশ পাইপগান ও দুই রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করে। এ সময় থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইদুল পালিয়ে যায়। এলাকায় জনশ্রুত রয়েছে আটককৃত এবং পলাতক সাইদুল দীর্ঘদিন যাবত চুরি, ছিনতাই ও মাদক কেনা বেচাসহ বিভিন্ন অপরাধমুলক কার্যক্রম করে আসছে বলে পুলিশ জানিয়েছে। 

ওসি মোঃ এমদাদুল হক শেখ জানিয়েছেন, আটককৃতরা দীর্ঘ দিন যাবত বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই ও মাদক কেনা বেচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে শিববাটি ব্রিজ এলাকা থেকে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

এরপর ব্যাপক জিজ্ঞাসাবাদে রায়হান এর স্বীকারোক্তি মোতাবেক সাইদুরের বসত বাড়ি থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে ওসি জানিয়েছেন। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে এবং আটককৃতদের মধ্যে নাজমুল ও ইকরামুলকে সোমবার আদালতে প্রেরন করা হয়েছে। 

অপরদিকে রায়হানের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি (তদন্ত) মোঃ রহমত আলী জানিয়েছেন।   

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: