‘নুর আপনাকে আমরা অ্যাকসেপ্ট করতে পারছি না’

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১০:১৮ পিএম

রাজধানীর প্রগতি সরণিতে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানাতে গিয়েছিলেন ডাকসুর নব-নির্বাচিত ভিপি নুরুল হক নুর।

কিন্তু নুরের আগমনকে স্বাভাবিকভাবে নেননি আন্দোলনকারীরা। এ সময় তারা নুরের উদ্দেশে বলতে থাকেন, ‘চলে যান, চলে যান’ এবং ‘ভুয়া ভুয়া’। অন্যদিকে এক ছাত্রী নুরকে উদ্দেশ্য করে বলতে থাকে, ‘নুর আপনাকে আমরা অ্যাকসেপ্ট করতে পারছি না।’

ওই ছাত্রীর এই বক্তব্যে সমর্থন দেন উপস্থিত সাধারণ শিক্ষার্থীরা। ভিপি নুরুল হক সাধারণ শিক্ষার্থীদের থামানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। এক পর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি গ্রুপ তাকে জটলার মাঝ থেকে বাইরে নিয়ে আসেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রগতি সরণিতে যমুনা ফিউচার পার্কের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে দাঁড়িয়ে কথা বলতে ব্যর্থ হয়ে নুরুল হক নুর একটু সামনে এগিয়ে আসেন। তারপর তিনি মিডিয়ার সঙ্গে কথা বলেন।

এরপর আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি প্রকাশ করেন ডাকসুর ভিপি নুরুল হক নুর। তিনি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই নিরাপদ সড়ক আন্দোলনের সঙ্গে আছে। কোন ভাবেই এই আন্দোলন দাবিয়ে রাখা যাবে না।’

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: