ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

অভিনেত্রী তিন্নি এখন কোথায়?

২৪ মার্চ, ২০১৯ ১১:৩৬:১৭

আরেফিন সোহাগ: শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। এক সময় ভিডিও স্ক্যান্ডালের সাথে জড়িয়ে পরেছিলেন মডেল অভিনেত্রী তিন্নি-হিল্লোল জুটি। এই ভিডিওটির সত্যতা মেলেনি। কিন্তু সমালোচনার হাত থেকে রেহাই মেলেনি এই তারকা-জুটির।

একটি সূত্র বলছে, আপাতত শোবিজ অঙ্গনের কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। নিখোঁজ রয়েছেন সময়ের আলোচিত এই অভিনেত্রী। শোবিজ পাড়ার অনুষ্ঠানগুলোতেও খুব একটা দেখা যায় না এই অভিনেত্রীকে। নিজের মতো করে সময় কাটাচ্ছেন তিনি।

বিডি২৪লাইভ থেকে যোগাযোগ করা হলে তিন্নির ব্যবহৃত ফোন নম্বারটি বন্ধ পাওয়া গেছে। অন্যদিকে কয়েক জন নির্মাতা-অভিনয় শিল্পীরাও তিন্নির বিষয়ে বলতে পারছেন না।

একটি মহল বলছেন, তিন্নি কন্যা সন্তান নিয়ে পরিবারের সাথে রাজধানীর ধানমন্ডীতে বসবাস করছেন। অন্যদিকে শোনাযাচ্ছে তিন্নি দীর্ঘদিন ধরে দেশের বাইরে অবস্থান করছেন। তাহলে তিনি এখন কোথায়? কি করছেন? এমন প্রশ্ন শখ ভক্তদের মাঝে। তিন্নি মানেই পর্দায় একটা নতুন ঝলক।

ক্যারিয়ারের উত্থানের সময় থেকেই স্ক্যান্ডাল আর ব্যক্তিজীবনের নানা বেপরোয়া জীবন যাপনের জালে জড়িয়ে পড়েন এ অভিনেত্রী। ইন্টারনেটে নগ্ন ভিডিও ফাঁস, শ্যুটিংয়ের শিডিউল ফাঁসানোসহ মাদকসাক্ত হয়ে বারবার পত্রিকার পাতায় খবরের শিরোনাম হয়েছেন এ অভিনেত্রী।

কেন নিজেকে আড়াল রেখেছেন এই অভিনেত্রী? এমন প্রশ্ন হাজার ভক্তের মনে। তবে কি অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি?

তিন্নির জীবনের এমন উত্থান পতন মেনে নিতে পারছেন না তার ভক্তরাও। ভক্তদের দাবী ফিরে আসুক তিন্নি। প্রিয় অভিনেত্রীর জীবনের এমন বিপর্যয় মেনে নিতে নারাজ তার ভক্তরা। তিন্নির ফিরে আসা যেন নতুন ফিরে আসা হয় এমন কামনাই করছেন তার ভক্ত ও নিকটজনরা।

বিডি২৪লাইভ/এএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems