ভারতীয় তেলের বিজ্ঞাপনে নুসরাত

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ০২:২১ পিএম

দেশ ছাড়িয়ে অনেক আগেই ওপার বাংলাতে পরিচিতি পেয়েছেন নুসরাত ফারিয়া। নতুন খবর হল, সিনেমার বাইরে তিনি এবার ভারতের বিজ্ঞাপনের মডেল হতে যাচ্ছেন। এভারলাভ টারমারিক ক্রিম ও বালি হেয়ার অয়েল নামের প্রোডাক্টের দুটি বিজ্ঞাপনে দেখা যাবে এই নায়িকাকে।

নুসরাত ফারিয়া বলেন, ‘নতুন ছবিটির জন্য কলকাতায় এসেছিলাম। ২৮ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হবে। এরমধ্যে ছবিটির জন্য লুক টেস্টও করা হয়েছে। এরমধ্যেই মুম্বাইয়ের একটি তেলের বিজ্ঞাপনের কাজের অফার আসে। বালি হেয়ার অয়েল নামে এই তেলের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছি। এছাড়াও এভারলাভ টারমারিক ক্রিমের শুটিং শেষ করবো শিগগিরই। এরপর ছবির শুটিংয়ে অংশ নেব।’

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে ২০১৫ সালে চলচ্চিত্রে আসেন ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়া। প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশকে। ‘বিবাহ অভিযান’ নামের নতুন ছবিতেও নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ। দ্বিতীয়বারের মত একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন তারা। ছবিটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্ত।

এদিকে শাপলা মিডিয়ার ব্যানারে নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া। এই ছবিতেও তার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার নায়ক অঙ্কুশ। এর আগে ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: