ঢাকা, রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের দুই উপজেলার ৬ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

২৪ মার্চ, ২০১৯ ২২:২৫:০০

কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্রগুলো হচ্ছে, রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র-১, উপজেলার পিরিজপুর ইউনিয়নের জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এবং গাজীরচর ইউনিয়ন পরিষদ কার্যালয় কেন্দ্র।

অন্যদিকে জেলার ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্রগুলো হচ্ছে, জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, বধুনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হাজী হাসমত উদ্দিন প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার (২৪ মার্চ) সকাল ৮টায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়। সকাল ১০টা থেকে ১২টার মধ্যে বাজিতপুর উপজেলার তিনটি কেন্দ্রে প্রভাব বিস্তারের ঘটনা ঘটলে প্রিসাইডিং অফিসারগণ তাদের ক্ষমতাবলে কেন্দ্র তিনটির ভোটগ্রহণ স্থগিত করেন। অন্যদিকে ভৈরব উপজেলার তিনটি কেন্দ্রে দখল করার চেষ্ঠা করলে প্রিসাইডিং অফিসারগণ তাদের ক্ষমতাবলে কেন্দ্র তিনটির ভোটগ্রহণ স্থগিত করেন।

রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল বলেন, যেকোন অনিয়মের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে রয়েছি। যেখানেই অনিয়মের খবর পাওয়া যাবে, সঙ্গে সঙ্গে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হবে।

বাজিতপুর উপজেলায় মোট ৬৬টি কেন্দ্র রয়েছে। এখানে মোট ভোটার ১ লাখ ৭৮ হাজার ৭৮জন এবং ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে একটি পৌরসভাসহ ৭টি ইউনিয়নের ২ লাখ ৪০২ জন। ভৈরব উপজেলায় মোট ৮২টি কেন্দ্র রয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems