হাসপাতালে এখন কেমন আছেন ওবায়দুল কাদের?

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ০২:৪৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) স্থানীয় সময় বিকাল ৪টায় (বাংলাদেশ সময় দুপুর ২টা) তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

ওবায়দুল কাদের এখন সুস্থ আছেন। তার প্রেসার এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে আছে বলে জানিয়েছেন সিঙ্গাপুরে তার চিকিৎসা সমন্বয়ক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী।

বিষয়টি নিশ্চিত করেছেন সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ।

উল্লেখ্য, গত বুধবার (২০ মার্চ) মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারী সম্পন্ন হয়।

এ সময় হাসপাতাল লবিতে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন, ওবায়দুল কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের, ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামীলীগ নেতা নাইমুজ্জামান মুক্তাসহ ওবায়দুল কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ/এসএইচআর/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: