ছুড়িকাঘাতে সাত মাসের শিশুর মৃত্যু

প্রকাশিত: ০১ এপ্রিল ২০১৯, ০১:০০ পিএম

পঞ্চগড় সদর উপজেলার চাকলা ইউনিয়নের জয়দরভাঙ্গা গ্রামে পারিবারিক কলহে ছুড়িকাঘাতে এক শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনাটি আজ সোমবার (১ এপ্রিল) ভোর রাতে ঘটেছে।

ভোর রাতে স্বামী নাজিমুল ইসলাম (৪০) ও স্ত্রী রাশিদা (৩২) এর মধ্যে পারিবারিক দ্বন্দ শুরু হলে এক পর্যায়ে পাষণ্ড স্বামী নাজিমুলের এলোপাথারি ছুড়িকাঘাতে মায়ের কোলো থাকা সাত মাসের রত্না নামের শিশুটি মারা যায়।

মারামারিতে গুরুতর জখম হয়েছেন স্ত্রী রাশিদা আক্তারসহ তার অপর দুই মেয়ে রিয়া মণি ও নাজিরা আক্তার। এই ঘটনার পর সকাল ৭ টার সময় এলাকাবাসীরা জানতে পেরে চার জনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে সকাল ৯টা ১৫ মিনিটে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার রত্না আক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন এবং দুই মেয়েসহ রাশিদা আক্তারকে গুরুতর জখম হওয়ার কারণে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকা জনক অবস্থায় তিন জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ট করে।

এ ব্যাপারে পঞ্চগড় সদর থানার ওসি তদন্ত জামাল হোসেন জানান, আমরা এই ঘটনায় একজন শিশুর মৃত্যু নিশ্চিত হয়েছি এবং তিন জনকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ট করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঘটনার খবর শুনে হাসপাতালে ছুটে যান পঞ্চগড় সদর উপজেলার চেয়ারম্যান আমিরুল ইসলাম তিনি সাংবাদিকদের বলেন, এটি একটি অনাকাংখিত ঘটনা আমরা এরকম ঘটনা চাইনা এটি দুঃখজনক, পুলিশ প্রশাসনের সহায়তায় সুষ্ট তদন্ত করে এর বিচার দাবি করছি।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ডাক্তার মনছুর আলম জানান, রত্না নামের সাত মাসের শিশুটিকে মৃত অবস্থায় পেয়েছি আর তিন জন রোগীর যেহেতু আশংকা জনক অবস্থা, যার ফলে উন্নত চিকিৎসার রংপুরে রেফার্ট করেছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: