স্ত্রীর জন্য দোয়া চাইলেন মোস্তাফিজ

প্রকাশিত: ০১ এপ্রিল ২০১৯, ০৮:৪০ পিএম

‘আপনি সেই কিশোরগঞ্জ থেকে আমার সাথে দেখা করতে এসেছেন বলে আমি অনেক খুশি হয়েছি। আমি আজ ঢাকা চলে যেতাম কিন্তু একটা কাজ পড়ে গেছে বলে আজ ঢাকা যাওয়া হয়নি। কাল সকালে ঢাকা চলে যাব। আপনি অনেক ভাগ্যবান। আমি আজ ঢাকা চলে গেলে আমার সাথে আপনার দেখা হতো না। এই রকম ভাগ্য কয়জনের থাকে। আমার মনে হয় আপনার রাশিটা অনেক ভালো। তাই আমার সাথে কোন যোগাযোগ ছাড়াই আপনার দেখা হয়ে গেল।’

এ কথাগুলো বিডি২৪লাইভের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মো. এস. হোসেন আকাশের সাথে বলছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ‘কাটার মাষ্টার’ খ্যাত মোস্তাফিজুর রহমান।       

সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার তেতুলিয়া রাজাপুর গ্রামে মোস্তাফিজে’র বাড়িতে সোমবার (১লা এপ্রিল) দুপুরে ৫ মিনিটের একান্ত সাক্ষাৎকারে তিনি আরও বলেন, আমি গত বছর আপনাদের কিশোরগঞ্জে গিয়েছিলাম। আপনাদের এলাকার মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে আমি আপনাদের এলাকার ভাষায় বলেছিলাম, ‘আসসালামু আলাইকুম,  আপনারা কেমইন আছুন- বালা আসুইন নি’। আজ আবার আপনাকে দেখে সেই কিশোরগঞ্জের নতুন স্টেডিয়ামের কথাগুলি মনে পড়ে গেল।  

মোস্তাফিজ আরও বলেন, ‘যাই হোক আপনি এত দূর থেকে এসেছেন আমার বাড়িতে এতে আমি ও আমার বন্ধুরা অনেক খুশি। আমার জন্য দোয়া করবেন। ভালোভাবে যেন দেশের মানুষকে খেলা উপহার দিতে পারি। আর এখন আমার নতুন পরিবার হয়েছে। আমার নতুন পরিবারের জন্যও দোয়া করবেন.. ভালো থাকবেন..আসসালামু আলাইকুম।’ 

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: