পঞ্চগড়ে মানবিক ভলান্টিয়ার্স সংগঠনের পরিচিতি সভা

প্রকাশিত: ০৪ এপ্রিল ২০১৯, ০৪:০০ এএম

বাংলাদেশ মানবিক ভলান্টিয়ার্স সেচ্ছাসেবী সংগঠন পঞ্চগড় জেলা শাখার আয়োজনে মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩ (এপ্রিল) বিকাল ৪ ঘটিকার সময় পঞ্চগড় জেলা শিল্পকলা একাডেমি হল রুমে মতবিনিময় ও পরিচিতি সভাটি অনুষ্ঠিত হয়ছে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক  হুমায়ুন কবীর উজ্জল এবং বাংলাদেশ মানবিক ভলান্টিয়ার্স এর সভাপতি জাহিদুর রহমান বিদ্যুৎ। সভায় সভাপতিত্ব করেন পঞ্চগড় জেলা শাখার সভাপতি আশিকুজ্জামান সৌরভ। বাংলাদেশ মানবিক ভলান্টিয়ার্স এর সাধারন সম্পাদক সালেহ আহাম্মদ  হৃদয় সংগঠন তৈরির উদ্দেশ্য ও পরিকল্পনা তুলে ধরেন। 

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন আমি এই সংগঠনের মহৎ উদ্দোগকে স্বাগত জানান, এবং সংগঠনের কর্নধার আদম তমিজির এই সংগঠনের সদস্যদের উপজেলা পরিষদের পক্ষ হতে সহযোগিতার আশ্বাস দেন। সংগঠনের পঞ্চগড় জেলার সভাপতি মতবিনিময় এর পর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে জেলা ও উপজেলার প্রায় দুই শতাধিক নেতাকর্মীর পরিচয় করিয়ে দেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: