শিবগঞ্জের স্কুলছাত্রী ধর্ষণের মুলহোতা গ্রেফতার

প্রকাশিত: ০৫ এপ্রিল ২০১৯, ০৭:০৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক স্কুল ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে ব্ল্যাকমেইলের ঘটনায় ধর্ষক লম্পট শাহ্জাহান বাদশা (৪০)কে নওগাঁ থেকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। 

আটককৃত শাহ্জাহান বাদশা শিবগঞ্জ উপজেলার তেলকুপি গ্রামের একরামুল হকের ছেলে এবং তেলকুপি উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী। 

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে নওগাঁ জেলার সাপাহার থানার সোনাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ধর্ষক শাহ্জাহান বাদশাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও বাংলাদেশি কিছু টাকা উদ্ধার করা হয়। শুক্রবার বেলা ১২টার দিকে র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাব কমান্ডার সাইদ আব্দুল্লাহ আল মুরাদ এই তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব কমান্ডার আরও জানান, ২০১৩ সালে তেলকুপি উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াকালীন একই বিদ্যালয়ের অফিস সহকারী শাহজাহান বাদশা তার ছেলের বান্ধবী ওই ছাত্রীর ওপর কু-নজর পড়ে। একপর্যায়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ ও তা মোবাইল ফোনে ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করে।

বর্তমানে এইচএসসি’র প্রথম বর্ষে অধ্যয়নরত ওই ছাত্রীকে শাহ্জাহান বাদশা আবারও ব্ল্যাক মেইল করলে এবছরের ১৮মার্চ ওই ছাত্রীর ভাই বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর শাহ্জাহান বাদশা আত্মগোপনে চলে যায়। অবশেষে শুক্রবার সকালে তাকে গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: