বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ০৪:১১ পিএম

ভৈরবে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মহরম আলী নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ সময় পুলিশের ৬ জন সদস্য আহত হয়েছে। এ ছাড়াও ঘটনাস্থল থেকে একটি এলজি (লোকাল গান) অস্ত্র, দু’টি রাম দা, ৫ রাউন্ড গুলি, ২৫ বোতল ফেন্সিডিল ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (১০ এপ্রিল) গভীর রাতে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চান্দপুরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। নিহত মহরম আলী ভৈরব পৌর শহরের কালিপুরের একজন চিহ্নিত ডাকাত সর্দার।

পুলিশ জানায়, ভৈরব, আশুগঞ্জ ও সরাইলসহ আশ-পাশের থানায় ডাকাত সর্দার মহরম আলীর বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, মাদক ও ধর্ষণের প্রায় এক ডজন মামলা রয়েছে। এছাড়াও সে দীর্ঘ দিন ধরে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল।

বুধবার (১০ এপ্রিল) গভীর রাতে একদল ডাকাত উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চান্দপুরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে নামে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

পুলিশ ও ডাকাতদলের এই গুলি বিনিময়ের সময় একজন ডাকাত ও পুলিশের দুই সাব ইন্সপেক্টরসহ ৬ জন সদস্য আহত হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহত ডাকাত সর্দার মহরম আলীকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ডাকাত সর্দার মহরম আলীর বিরুদ্ধে ভৈরব, আশুগঞ্জ ও সরাইলসহ আশ-পাশের থানায় ডাকাতি, অস্ত্র, মাদক ও ধর্ষণের প্রায় এক ডজন মামলা রয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: