মরক্কোর সুন্দরীকে বিয়ে করেছেন নায়ক রুবেলের ছেলে

প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ০৯:৫১ পিএম

একসময় ঢাকাই সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছিলেন কারাতে মাস্টার ও চিত্রনায়ক রুবেল কিন্তু কালক্রমে এখন আর বড় পর্দায় তার দেখা মেলে না।

নতুন খবর হলো, কুংফো খ্যাত এই নায়কের ছেলে বিয়ে করেছেন। পাত্রী মরক্কোর সুন্দরী জাইনাব আইতোখাই। তিনি সেখানে ফিজিওথেরাপি নিয়ে পড়াশোনা করেছেন। 

গতকাল রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় তাদের বিয়ে সম্পন্ন হয়। গতকাল বিয়ে সম্পন্ন হলেও ধারণা করা হচ্ছে এর আগে মরক্কোতে তাদের আংটি বদল সম্পন্ন হয়। এসময় নায়ক রুবেলও উপস্থিত ছিলেন। 

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে সেখানে নায়ক রুবেল লিখেন, নিলয়ের বিয়েতে মাস্তি। ভিডিওটিতে প্রাণ খুলে নাচতে দেখা গিয়েছে রুবেলসহ আরও অনেককে। 

প্রসঙ্গত, ১৯৮৫ সালের ১০ মার্চ সুলতানা পারভেজ নীলার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাসুম পারভেজ রুবেল। তাদের একমাত্র ছেলে নিলয় পারভেজ।

এর আগে ছেলের গায়ে হলুদের ছবিও পোস্ট করেছিলেন তিনি।

রাজধানীর লেডিস ক্লাবে বাঙালি রীতিতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন রুবেলের বড় ভাই চিত্রনায়ক সোহেল রানা, জনপ্রিয় কণ্ঠ শিল্পী এসআই টুটুল, অভিনেত্রী তানিয়াসহ আত্মীয় স্বজনরা।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: