টিভিতে আজ সজল শার্লিনের প্রেম!

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ০৩:৫৪ পিএম

চৈত্রের ক্রান্তি শেষ করে শুরু হচ্ছে বাংলা নববর্ষ। বৈশাখের আমেজে নিজেকে নতুন করে উপস্থাপন করতে পছন্দ করেন সবাই। বৈশাখকে কেন্দ্র করে নির্মিত হয়েছে বিশেষ নাটক। আর এই নাটকে জুটি বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল ও শার্লিন ফারজানা।

রাজধানীর উওরায় শুটিং সম্পন্ন হওয়া এই নাটকের নাম ‘উহা একটি প্রেম ছিলো’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফরহাদ আলম। সমাজের প্রেম ভালোবাসা নিয়ে নিয়ে ক্ষত সৃষ্টি হয় তারই আদলে দেখা যাবে নাটকটির গল্প। প্রেমের গল্পের এই নাটকটিতে রাতুল ও তুলি চত্রে দেখা যাবে সজল ও শার্লিনকে।

নাটকের গল্পে দেখা যাবে, রাতুল একটা বায়িং হাউসে ভালো বেতনের চাকরি করে। অফিসের জরুরি একটা মিটিংয়ে উপস্থিত হওয়ার জন্য সকালবেলা দ্রুত বের হতে গিয়েই রাতুলের ফোনে অপরিচিত একটা নম্বর থেকে মেসেজ আসে। স্বাভাবিকভাবেই রিপ্লে দিয়ে রুম থেকে বের হতেই একটা অপরিচিত কলও আসে। অপর প্রান্ত থেকে ভেসে আসা একটা মেয়ের কণ্ঠ রাতুলকে ওলটপালট করে দেয়। জগতের সব ভাবনা বাদ দিয়ে নিজের অজান্তেই রুমে ফিরে আসে রাতুল। চোখের সামনে ভেসে ওঠে এক জীবনে কাউকে না বলতে পারা একটা অমীমাংসিত সংলাপ, ফেলে আসা কলেজ লাইফ, দীর্ঘ ছয়-সাতটা বছর নিজের সঙ্গে যুদ্ধ করার সেই সময়। তুলি নামের মেয়েটি রাতুলকে সারাজীবন শুধু বন্ধু ভেবেই এসেছিল। এতটা বছর পরে এসে রাতুল আজ ফোনের মাধ্যমেই বলে দেয় না বলা কথাটা। তুলি যতটা অবিশ্বাস করে, তার থেকেও বেশি অবাক ও আশ্চর্য হয়ে যায়। এরপর শুরু হয় নতুন কাহিনী। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প

সজল বলেন, পুরোপুরি প্রেমের গল্প। যাঁরা রোমান্টিক নাটক পছন্দ করেন, তাঁদের নাটকটি ভালো লাগবে।

এ নাটকটিতে সজল-শার্লিন ফারজানা ছাড়া আরও কাজ করেছেন শামীমা নাজনীন প্রমুখ। নাটকটি আজ শনিবার রাত ৯:০৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: