ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে দেশকে এগিয়ে নেয়ার আহ্বান

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯, ০২:১৯ পিএম

পুরাতান সকল জরাজীর্ণতা ধুয়ে মুছে এবং ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১৪ এপ্রিল) প্রধানমন্ত্রী গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে এ আহ্বান জানান। এসময় তিনি দেশবাসীর মঙ্গল কামনা করেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। সকল ভেদাভেদ ভুলে সকলে মিলে দেশকে এগিয়ে নিতে হবে। এ লক্ষ্যে তিনি দেশবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘সবার জীবন শুভ হোক, সুন্দর হোক, সমৃদ্ধ হোক। নববর্ষে এই কামনা করি। তার সরকারের লক্ষ্য সোনার বাংলা গড়ে তোলা। যে উন্নয়ন-অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তা অব্যাহত থাকবে। এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ। আর এজন্য সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।’ দলীয় নেতাকর্মীদের চাওয়া-পাওয়া ভুলে দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি।

আওয়ামী লীগ সভাপতি ভোট দিয়ে তাকে সরকার গঠন করার সুযোগ দেওয়ায় দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। দলকে নির্বাচনে জয়ী করতে কাজ করে সরকারে আনার জন্য দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশ নেন। প্রধানমন্ত্রী তার বক্তব্যের শুরুতেই দেশবাসীসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে উপস্থিত অন্যারাও তাকে শুভেচ্ছা জানান।

বিডি২৪লাইভ/এসবি/এমআর/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: