লাইফ সাপোর্টে সুবীর নন্দী

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ১০:৩৬ এএম

একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গত শুক্রবার সিলেটে যান দেশবরেণ্য শিল্পী সুবীর নন্দী। অনুষ্ঠান শেষ করে রবিবার (১৪ এপ্রিল) রাতে ট্রেনে করে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। রাত ৯টা নাগাদ উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ সুবীর নন্দীর শারীরিক অবস্থা খারাপ হয়ে যায়।

পরে তাকে অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী করের মা তৃপ্তি করের সহযোগিতায় ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে ভর্তি করা হয়। অবস্থার দ্রুত অবনতি হতে থাকলে রাত ১১টার দিকে এই শিল্পীকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

তৃপ্তি কর বিডি২৪লাইভকে বলেন, আমার স্বামী সেনাবাহিনীর কর্মকর্তা ছিলেন সেই সুবাদে আমি সুবীর নন্দীকে সিএমএইচে ভর্তি করাতে পেরেছি। জরুরি বিভাগে নেওয়ার পর রাত ১১ টার দিকে তার হার্ট অ্যাটাক হলে দ্রুত লাইফ সাপোর্টে নেওয়া হয়।

তিনি আরও বলেন, এখন তিনি অবজারভেশনে আছেন। শারীরিক অবস্থা খুব একটা ভালো না। ৭২ ঘণ্টার আগে কিছু বলা যাবে না।

নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। রেডিও, টেলিভিশন, চলচ্চিত্রে নিয়মিত গাইছেন এখনও। আর চলতি বছরে সংগীতে অবদানের জন্য সুবীর নন্দী পান দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক। এছাড়াও তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: