‘দুর্নীতি যারা করে তারা আমাদের সবার শত্রু’

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ০৩:১৯ পিএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, ‘সুশাসন প্রতিষ্ঠার জন্য তৃণমূল পর্যায় থেকে দুর্নীতিকে চিরতরে বিদায? জানাতে হবে। দুর্নীতিকে সমস্বরে ‘না’ বলতে হবে। দুর্নীতি যারা করে তারা দেশ ও সমাজের শত্রু, উন্নয়নের শত্রু, তারা আমাদের সবার শত্রু। দুর্নীতি প্রতিরোধের মাধ্যমে নতুন প্রজন্মের জন্য ন্যায়ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। শুধুমাত্র দুর্নীতি বন্ধ করা গেলে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করা সম্ভব।’

রবিবার (১৪ এপ্রিল) তার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসনের মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত বাঙলা বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি আরও বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিদারুণভাবে দেশকে ভালবাসতেন বলে বাংলাদেশের নেতৃত্ব দিয়েছিলেন সোনার বাংলা গড়ার জন্য। আমাদের দেশের অনেক উন্নতি হয়েছে, সকল শ্রেণি পেশার মানুষ আগের তুলনায় ভাল আছে। এই উৎসাহ উদ্দিপনার মাধ্যমে আমাদের এগিয়ে যাওয়ার একটা প্রত্যয় মুখে আমরা উচ্চারণ না করলেও অন্তরের মধ্যে এটার একটা সেতুবন্ধন সৃষ্টি হয়।

মনোহরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার শামীম বানু শান্তির সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পাঠান মোঃ সাইদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলজিইডি কুমিল্লা নির্বাহী প্রকৌশলী মোঃ সোহরাব আলী, কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোখলেছুর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল বারেক, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট তানজিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা প্রকৌশলী আল-আমিন সরদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়াসিম, মৎস অফিসার মোঃ তাওহীদ হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামান, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, আবুল বাশার, মনিরুজ্জামান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক মোঃ হুমায়ুন কবির মানিক প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী উপজেলা প্রশাসন, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: