নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এ আর রহমান

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ০৪:৩৭ পিএম

ভারতের কিংবদন্তি সংগীত পরিচালক এ আর রহমান। একাধারে তিনি একজন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক। এবার এই গায়কের মুকুটে যুক্ত হতে যাচ্ছে আরও এক নতুন পালক। চিত্রনাট্যকার ও প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। 

সম্প্রতি এ আর রহমান অফিশিয়াল টুইটারে এই খবর জানানো হয়েছে।

তার প্রযোজিত প্রথম সিনেমার নাম ‘৯৯ সংস’। প্রেম কাহিনির গল্পে নির্মিত এই ছবিটির প্রেক্ষাপট হবে সংগীত। শুধু প্রযোজনা নয়, এই সিনেমার গল্পও লিখেছেন এ আর রহমান। ছবিটি পরিচালনা করবেন বিশ্বেষ কৃষ্ণমূর্তি। সিনেমাটির প্রধান চরিত্রে থাকছেন একেবারেই নতুন তিন মুখ এহান ভাট, এডিলসে ভার্গিস এবং তেনজিং দালহা। বিশেষ ভূমিকায় অভিনয় করবেন মনীষা কৈরালা এবং লিজা রে।

টুইটারে তিনি লিখেছেন, ‘আমি খুবই উত্তেজিত, চিত্রনাট্যকার এবং প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি মুক্তির খবর জানাতে পেরে। ৯৯ সংস একটি ঝকঝকে প্রেমের গল্প, যার মধ্যে একটা নিজস্বতা আছে। আমার প্রোডাকশন কোম্পানি, ওয়াইএম মুভিজ এই প্রোজেক্টে জিও স্টুডিওজকে পাশে পেয়ে খুবই আনন্দিত।’

বসূত্রে জানা যায়, ২০১৯ সালের ২১ জুন সারা বিশ্বে মুক্তি পাবে সিনেমাটি। হিন্দি ভাষার পাশাপাশি এটি তামিল ও তেলুগু ভাষায়ও ডাবিং হবে। সিনেমাটির প্রযোজনা করবে এ আর রহমানের ওয়াইএম মুভিজ এবং তার সাথে যুক্ত আছে জিও স্টুডিও।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: