মেয়েদের শরীরে স্প্রে করায় পাঁচ বখাটের কারাদণ্ড

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ০৮:০৪ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে মেয়েদের উত্ত্যক্ত ও শরীরে বডি স্প্রে করার অপরাধে পাঁচ (ইভটিজিং) বখাটেদের অর্থদণ্ড অনাদায়ে কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট ঝোটন চন্দ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে বিভিন্ন অংকে ইভটিজিংকারীদের অর্থদণ্ড দেওয়া হয়।

দণ্ড প্রাপ্তরা হল- গোপালপুর উপজেলার নারুচী গ্রামের রকিবুল হোসেনের ছেলে শাকিল হোসেন (১৫), টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর গ্রামের জাফরের ছেলে মো. সুমন (১৬), সিরাজগঞ্জ সদর উপজেলার একডালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মানিক (১৫), ভূঞাপুর উপজেলার আগতেরিল্যা গ্রামের শাহানশার ছেলে আল আমিন (১৬) একই উপজেলার অর্জুনা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. মানিক হোসেন (১৪)।

জানা যায়, উপজেলার আগতেরিল্যা গ্রামে বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে মেয়েদের শরীরে বডি স্প্রে দেয়। একইসঙ্গে রাস্তায় মেয়েদের অশালীন কথা বলে। এলাকার মেয়েদের উত্ত্যক্তের বিষয়টি স্থানীয়রা পুলিশের জরুরী কল সেন্টার ৯৯৯-এ নাম্বারে ফোন করে জানায়।

পরে ৯৯৯ নম্বর থেকে ভূঞাপুর থানায় এই অভিযোগ জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচজনকে আটক করে। আটককৃতদের একই দিন দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে হাজির করা হলে নির্বাহী অফিসার তাদের এ দন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট ঝোটন চন্দ জানান, রাস্তায় ওই পাচঁজন ইভটিজার মেয়েদেরকে শরীরে বডি স্প্রে দিয়ে উত্ত্যক্তের ঘটনায় তাদের প্রত্যেককে বিভিন্ন বিভিন্ন মেয়াদে অংকে অর্থদণ্ড অথবা অনাদায়ে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: